সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে আপন ফুপুকে জখম

মুকসুদপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে আপন ফুপুকে জখম

বাংলার নয়ন সংবাদঃ
গোপালগঞ্জের মুকসুদপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে সোনাই বুড়ি (৮০) নামে এক বৃদ্ধকে জখম করেছে তার আপন ভাতিজা নুরু শেখ। ১ ডিসেম্বর শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার মহারাজপুর ইউনিয়নের মহারজপুর গ্রামের চরপাড়ায় এই ঘটনা ঘটে। এসমতয় ওই বৃদ্ধার মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে। পরে ওই বৃদ্ধা চিৎকার করলে স্থানীয়রা আসলে তারা ওই বৃদ্ধাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনে। পরে তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করেন। সেখানে তার অবস্থা আরও খারাপ হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করেন।
প্রতিপক্ষ বাবুল গাজী জানায়, নুরু শেখের সাথে আমাদের জমিজমা নিয়ে পূর্ব শত্রুতা রয়েছে। এই শত্রুতার বসত সে তার লোকজন নিয়ে আমাদের উপর হামলা করে আহত করেছে। পরে তার নিজের ঘর ভাংচুর করে উল্টো আমাদের নামে মামলা দেয়। আজ আমিসহ বাচ্চু শেখ, হাবিবুর রহমান, রওশনারা বেগমকে মারধর করে। এছাড়া রওশনারার ঘর ভাংচুর করে নগদ টাকা এবং স্বর্ণালংকার লুট করে। পরে আমাদের ফাঁসানোর জন্য তার বৃদ্ধ ফুফুর মাথায় আঘাত করে মারাত্মক আহত করে আমাদের নামে মিথ্যা মামলা দিয়েছে।
রওশনারা বেগম জানান, আমার স্বামী প্রবাশে থাকে। আমি আমার দুটি বাচ্চা নিয়ে একা ঘরের মধ্যে থাকি। রাতে আমি ঘরে মেয়েদের নিয়ে ঘুমিয়ে ছিলাম। পরে শুনি সোনাই বুড়ির কান্নার আওয়াজ শুনে জানালা খুলে দেখি নুরু তাকে মারধর করে মারাত্মক আহত করেছে। আমি জানালা খুলে তাকে দেখে ফেলায় সে আমার ঘর ভাংচুর করে এবং আমার নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে। আমি এই বিষয়ে মুখ খুল্লে সে আমাকে আমার দুটি শিশু বাচ্চাসহ খুন করবে বলে হুমকি দেয়। আমরা এর বিচার চাই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com